শিরোনাম
২১ অক্টোবর, ২০২১ ০৬:৪৫

শেষ ওভারে ২২ রান তুলে পাকিস্তানকে হারাল দক্ষিণ আফ্রিকা

অনলাইন ডেস্ক

শেষ ওভারে ২২ রান তুলে পাকিস্তানকে হারাল দক্ষিণ আফ্রিকা

রাসি ভ্যান ডার ডুসেনের শতরানে ভর করে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারাল দক্ষিণ আফ্রিকা

রাসি ভ্যান ডার ডুসেনের শতরানে ভর করে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারাল দক্ষিণ আফ্রিকা। উত্তেজক ম্যাচে বাবর আজমদের ঝুলিয়ে দেওয়া বড় রানের লক্ষ্যমাত্রা টপকে যায় প্রোটিয়ারা।

প্রথমে ব্যাট করে পাকিস্তান নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮৬ রান তোলে। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন ফকর জামান। দাপুটে ইনিংস খেলেন আসিফ আলি।

জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ম্যাচের একেবারে শেষ ২টি বলে পরপর ৪ মেরে জয় তুলে নেয়। শেষ ওভারে ২২ রান-সহ ২০ ওভারে তারা ৪ উইকেটের বিনিময়ে ১৯০ রান তুলে পাকিস্তানের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নেয়। অনবদ্য শতরান করে অপরাজিত থাকেন দাসেন।

পাকিস্তানের হয়ে ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৫২ রান করে মাঠ ছাড়েন ফকর জামান। ১৮ বলে ৩২ রান করেন আসিফ। বাবর আজম ১৫ ও মহম্মদ রিজওয়ান ১৯ রান করেন। মহম্মদ হাফিজ ১৩ ও শোয়েব মালিক ২৮ রানের যোগদান রাখেন। রাবাদা ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট নিয়েছেন কেশব মহারাজ ও এনরিখ নরকিয়া।

অন্যদিকে জয়ের জন্য শেষ ওভারে দক্ষিণ আফ্রিকার দরকার ছিল ১৯ রান। তারা ২টি ছয় ও ২টি চার মেরে ম্যাচ পকেটে পোরে। দাসেন ১০টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫১ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন। ৪৬ রান করেন ক্যাপ্টেন বাভুমা। রান পাননি ডি'কক (৬)। মিলার নট-আউট থাকেন ৮ রানে। ২টি করে উইকেট নিয়েছেন ইমদ ওয়াসিম ও শাহিন আফ্রিদি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর