শিরোনাম
প্রকাশ : ২৫ নভেম্বর, ২০২০ ১০:৩৫
আপডেট : ২৫ নভেম্বর, ২০২০ ১০:৪৬
প্রিন্ট করুন printer

মেট্রো এক্সোডাসের সাথে কো-ব্র্যান্ডেড রয়্যাল পাস সিজন ১৬ নিয়ে এল পাবজি মোবাইল

অনলাইন ডেস্ক

মেট্রো এক্সোডাসের সাথে কো-ব্র্যান্ডেড রয়্যাল পাস সিজন ১৬ নিয়ে এল পাবজি মোবাইল

ভক্তদের চূড়ান্ত গেমিংয়ের অভিজ্ঞতা দিতে মেট্রো এক্সোডাসের সাথে যুক্ত হয়ে ১৬তম সিজনে প্রথমবারের মতো কো-ব্র্যান্ডেড রয়্যাল পাস দিচ্ছে পাবজি মোবাইল। নতুন মেট্রো রয়্যাল থিমের ইন্টারফেসে অন্যান্য আকর্ষণীয় সুবিধা সহ এখন থেকে প্লেয়াররা রোমাঞ্চকর ফিচার, চরিত্র ও পুরস্কারের স্বাদ পাবেন। থাকছে সম্পূর্ণ নতুন, বৈচিত্র্যময় থিম ও স্টোরিলাইন।

‘মেট্রো রয়্যাল’ থিমের আপডেটটি পাবজি মোবাইলের জন্য সম্পূর্ণ নতুন রয়্যাল পাস সিজন ১৬ এবং প্রথমবারের মতো ক্রসওভার রয়্যাল পাস নিয়ে এসেছে। মেট্রো থিমের চরিত্রগুলোর নতুন আউটফিট, ক্রসওভার অ্যাডভেঞ্চার এবং পুরষ্কারগুলো ইতোমধ্যে খেলোয়াড়দের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

রয়্যাল পাস সিজন ১৬ কন্টেন্ট আপডেটে জনপ্রিয় চরিত্রগুলোর আউটফিটের পাশাপাশি মেট্রো এক্সোডাসের অন্যান্য জনপ্রিয় কন্টেন্টও পাওয়া যাচ্ছে। রয়্যাল পাস সিজন ১৬ সাবস্ক্রাইব করলেই প্লেয়াররা তাৎক্ষণিকভাবে র‌্যাঙ্ক ১ এর মেট্রো চরিত্র আরটিয়্যম অথবা অ্যানার থিমযুক্ত আউটফিটগুলো আনলক করতে পারবে। রয়্যাল পাসের র‍্যাঙ্ক আপগ্রেড করে প্লেয়াররা র‍্যাঙ্ক ৫০ এর সাইবার এনফোর্সার আউটফিট কিংবা র‍্যাঙ্ক ১০০ এর মিথিক নাইট টেরর আউটফিটের মতো প্রিমিয়াম আউটফিটগুলো আনলক করতে পারবে। নতুন আরপি টিম ফিচারটি দিয়ে রয়্যাল পাসের র‍্যাঙ্ক-আপও করা যাবে। বন্ধুদের নিয়ে কোনো আরপি দলে যোগদানের মাধ্যমে পুরো দলের সদস্যরা নির্দিষ্ট সংখ্যা পর্যন্ত র‍্যাঙ্ক বাড়িয়ে পুরষ্কার আনলক করে নিতে পারে।

রয়্যাল পাসের নতুন আপডেট নিয়ে আসার পাশাপাশি দীর্ঘদিন ধরে পাবজির সাথে থেকে সমর্থন দিয়ে যাওয়ার জন্য প্লেয়ার ও কমিউনিটিকে ধন্যবাদ জানাতে থ্যাংকসগিভিং মৌসুমে বেশকিছু সাইবার উইক ইভেন্টের আয়োজন করেছে পাবজি মোবাইল টিম। এখন থেকে আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত যেসকল প্লেয়ার গেমে লগ ইন করবে, তাদের জন্য থাকছে ২,৫০০ মার্কিন ডলারের একটি ড্র জেতার সুযোগ। সেরা ১০০ জন প্লেয়ার পাবেন আকর্ষণীয় সাইবার উইক ২০২০ টাইটেল। 

নতুন আউটফিটে ৭০% থেকে ৯০% পর্যন্ত ছাড়, ক্ল্যাসিক এনকোরার্সে ৩০% থেকে ৭০% ছাড় এবং কেনাকাটা ও খরচ করে আগের হারিয়ে ফেলা ইউসি ফিরে পাওয়ার সুযোগসহ চমৎকার সব ছাড় ও পুরস্কার জেতা যাবে থ্যাঙ্কসগিভিংয়ে অতিরিক্ত সাইবার উইক অ্যাক্টিভিটি ও উদযাপনের মাধ্যমে।

পাবজি মোবাইলের ১.১ ভার্সনে আপডেটটি পাওয়া যাচ্ছে। নতুন ভার্সনটি গেমিং এক্সপেরিয়েন্স একইরকম রেখে অ্যান্ড্রয়েড প্লেয়ারদের জন্য ৭০% ছোট ফাইল সাইজে একটি নতুন লাইটওয়েইট ইন্সটলেশন ফাংশন নিয়ে এসেছে। প্রাথমিক ডাউনলোড প্যাকেজটি মাত্র ৬১০ মেগাবাইট এবং আগের চেয়ে কম সময়ে ও দ্রুত গতিতে অনেক বেশি গেম কন্টেন্ট ডাউনলোড করা যাবে।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর