শিরোনাম
প্রকাশ : ১১ ডিসেম্বর, ২০২০ ০২:৫৭
প্রিন্ট করুন printer

সারাদেশে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশন

অনলাইন ডেস্ক

সারাদেশে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশন

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাজারে নিয়ে এসেছে সি-সিরিজের নতুন ফোন রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশন। অনলাইনের পাশাপাশি ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াট কুইক চার্জের সুবিধাযুক্ত এই ফোনটি এখন দেশজুড়ে রিয়েলমির ১৫০টি ব্র্যান্ডশপে পাওয়া যাচ্ছে। 

সি ১৫ – কোয়ালকম এডিশনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টটির বাজারমূল্য ১২,৯৯০ টাকা, যা ফার্স্ট অনলাইন সেলে ১০ মিনিটেরও কম সময়ে ৫,০০০-এরও বেশি ইউনিট জনপ্রিয় ই-কমার্স সাইট দারাজে বিক্রি হয়েছে। পাশাপাশি, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে মাত্র ১৪,৪৯০ টাকায়।

জ্যামিতিক গ্রেডিয়েন্ট ডিজাইনের সি ১৫ – কোয়ালকম এডিশন ফোনটিতে আছে অক্টা-কোর প্রসেসর, উন্নত স্ক্রিন-টু-বডি রেশিওসহ ৬.৫-ইঞ্চি মিনিড্রপ ডিসপ্লে ও আল্ট্রা-ওয়াইড কোয়াড ক্যামেরা। 

রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশনে একবার সম্পূর্ণ চার্জে নিরবিচ্ছিন্নভাবে ৪৪ ঘণ্টা কথা বলা যাবে, ২৬ ঘণ্টা ইউটিউবে ভিডিও দেখা যাবে। তাছাড়া ফোনটিতে ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সময় পাওয়া যাবে। অসাধারণ ভিউইং অভিজ্ঞতা দিতে এই ফোনের স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ। দুটি চমৎকার রঙ – মেরিন ব্লু ও সিগাল সিলভার এই দুই রঙ-এ পাওয়া যাবে।  

রিয়েলমি সি ১৫–এর এই সংস্করনে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪৬০ অক্টা-কোর প্রসেসর, ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম, যাতে ১.৮ গিগাহার্টজ পর্যন্ত গতিতে কাজ করা যায়। ১৩ মেগাপিক্সেলের মূল ওয়াইড ক্যামেরা, ১১৯-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড মোড এবং হার্ডওয়্যার -লেভেল পোর্ট্রেট ব্লারিং ইফেক্টের সাথে সুপার নাইটস্কেপ মোডে বিভিন্ন ধরনের চমৎকার সব ছবি তোলা যাবে। ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় আছে বড় এফ/২.২ অ্যাপারচার, এআই বিউটি মোড এবং ১০৮০ পিক্সেলে ফুল-এইচডি ভিডিও রেকর্ডিং। রিয়েলমি সি সিরিজের ‘সি’ বর্ণটি কালার বা রং বোঝাতে ব্যবহার করা হয়। 

এছাড়া ১৫ ডিসেম্বর রিয়েলমি মুক্তি দিতে যাচ্ছে লাইভ-অ্যাকশন শর্ট ফিল্ম ‘রিয়েলমিউ’। শর্টফিল্মটি দূরের এক ট্রেন্ডি গ্রহ থেকে আসা রহস্যময় শক্তিযুক্ত এক প্রাণীকে নিয়ে তৈরি করা হয়েছে, যা তরুণদের জন্য লড়তে পৃথিবীতে এসেছে। ফিউচারস্টিক গগল পরে রিয়েলমিউ পৃথিবীতে ন্যায়বিচার নিয়ে আসতে ড: ডিভাওরারের বিরুদ্ধে লড়াই করবে। রিয়েলমিউর সঙ্গী হিসেবে থাকবে ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটের সাহসী ছেলে অ্যান্ড্রু। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য