শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১০:১০
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১০:১২

বিচারপতি নিয়োগ বিষয়ে সমর্থন, মিট রমনিকে ধন্যবাদ জানালেন ট্রাম্প

অনলাইন ডেস্ক

বিচারপতি নিয়োগ বিষয়ে সমর্থন, মিট রমনিকে ধন্যবাদ জানালেন ট্রাম্প

সুপ্রিম কোর্টে বিচারপতি নিয়োগের বিষয়ে ডোনাল্ড ট্রাম্প যাকে মনোনয়ন দেবেন তার প্রতি সমর্থন দেবেন বলে জানিয়েছেন মিট রমনি। এতে খুশি হয়ে আজ বুধবার পেনসিলভানিয়াতে নির্বাচনী শোভাযাত্রায় ট্রাম্প মিট রমনিকে ধন্যবাদ জানান।

ট্রাম্প আগেই জানিয়েছেন সুপ্রিম কোর্টে শূন্য হওয়া আসনে নারী বিচারপতিকে মনোনয়ন দেবেন। তবে মার্কিন নির্বাচনের আগেই এ মনোনয়ন চূড়ান্ত হোক তা চায় না বিরোধী দল ডেমোক্রেট পার্টি। নির্বাচনে প্রেসিডেন্ট পদপ্রত্যাশী ডেমোক্রেট নেতা জো বাইডেন এখনই বিচারপতি নিয়োগে ট্রাম্পের তোড়জোড়ে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনেছেন।

আজ শোভাযাত্রায় বিচারপতি মনোনয়নে সমর্থন না জানানোয় ট্রাম্প রিপাবলিকান সিনেটর সুসান কলিন্স ও লিসা মুরকোভস্কির সমালোচনা করেন। তিনি রিপালিকান পার্টি অনেক বেশি ঐক্যবদ্ধ বলেও দাবি করেন। এসময় ট্রাম্প তাকে অভিসংশনের বিষয়েও ইঙ্গিত করেন। সিনেটে রিপাবলিকানরা ট্রাম্পের উপর আস্থা রাখায় অভিসংশনের দাবি খারিজ হয়ে গিয়েছিল।

বিচারপতি নিয়োগে মিট রমনির সমর্থনের ঘোষণায় ট্রাম্প বলেন, সে খুবই ভালো অবস্থান নিয়েছে। আমাকে বলতেই হবে সে খুবই মহৎ। আমি খুশি। ধন্যবাদ মিট। ধন্যবাদ...  খুবই ইতিবাচক বিবৃতি দিয়েছে সে। 

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর