রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

৬৪ জনকে নিয়োগ দেবে বিআরটিএ

চাকরির খোঁজ ডেস্ক

৬৪ জনকে নিয়োগ দেবে বিআরটিএ

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) ৭ (সাত) ক্যাটাগরির মোট ৬৪টি (চৌষট্টি) শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ীভাবে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

 

যেসব পদে আবেদন

১। পদ : হিসাবরক্ষক। পদের সংখ্যা : ১টি। বেতন : ১১০০০-২৬৫৯০/-

২। পদ : কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা : ১টি। বেতন : ১১০০০-২৬৫৯০/-

৩। পদ : সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা : ৭টি। বেতন : ১০২০০-২৪৬৮০/-

৪। পদ : মেকানিক্যাল এসিস্ট্যান্ট। পদের সংখ্যা : ১৪টি (কম বেশি হতে পারে)। বেতন : ১০২০০-২৪৬৮০/-

৫। পদ : বেঞ্চ সহকারী। পদের সংখ্যা : ৫টি (কম বেশি হতে পারে)। বেতন : ৯৩০০-২২৪৯০/-

৬। পদ : ক্যাশিয়ার। পদের সংখ্যা : ১টি। বেতন : ৯৩০০-২২৪৯০/-

১ থেকে ৬ ক্যাটাগরিতে যেসব জেলা আবেদন করতে পারবে : ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, নেত্রকোনা, চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, ফেনী, লক্ষ্মীপুর, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, বগুড়া, জয়পুরহট, নওগাঁ, পাবনা, সিরাজগঞ্জ, রংপুর, গাইবান্ধা, নীলফামারী, কুড়িগ্রাম, লালমনিরহাট, দিনাজপুর, ঠাকুরগাঁও, খুলনা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, বরিশাল, ভোলা ও বরগুনা। শারীরিক প্রতিবন্ধী ও এতিম কোটার ক্ষেত্রে সব জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

৭। পদ : অফিস সহায়ক। পদের সংখ্যা : ৩৫টি। বেতন : ৮২৫০-২০০১০/-

যেসব জেলা আবেদন করতে পারবেন : ঢাকা, গাজীপুর, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, মাদারীপুর, রাজবাড়ী, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, ফেনী, লক্ষ্মীপুর, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, বগুড়া, জয়পুরহট, নওগাঁ, সিরাজগঞ্জ, রংপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, খুলনা, যশোর, মাগুরা, চুয়াডাঙ্গা, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, পিরোজপুর ও ভোলা। শারীরিক প্রতিবন্ধী ও এতিম কোটার ক্ষেত্রে সব জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

 

অন্যান্য তথ্য

এ নিয়োগ বিজ্ঞপ্তি, লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষা এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য এবং এ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোনো পরিবর্তন/সংশোধন (যদি থাকে) বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ওয়েবসাইটে www.brta.gov.bd পাওয়া যাবে।

 

আবেদনের সময়সীমা

অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় : ১ অক্টোবর, ২০২২ সকাল ১০.০০ ঘটিকা।

আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় : ১৫ নভেম্বর, ২০২২ বিকাল ৫.০০ ঘটিকা।   

 

যেভাবে আবেদন

অনলাইনে http://brta.teletalk.com.bd ওয়েবসাইটে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করা যাবে। অনলাইন ব্যতীত অন্য কোনো মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না।

সর্বশেষ খবর