Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ১৩:১৪

সাফা কবিরের সেই ইস্যু নিয়ে ডেইলি মেইলের প্রতিবেদন

অনলাইন ডেস্ক

সাফা কবিরের সেই ইস্যু নিয়ে ডেইলি মেইলের প্রতিবেদন

পরকালে বিশ্বাস করেন না সম্প্রতি এমন মন্তব্য করে আলোচনায় আসেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী সাফা কবির। এই বিষয় নিয়ে এবার প্রতিবেদন প্রকাশ করেছেন ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল। 

এতে বলা হয়, একটি প্রাইভেট রেডিও স্টেশনে মডেল-অভিনেত্রী সাফা বলেন, আমি মৃত্যুর পরের জীবনে বিশ্বাস করি না। আসলে আমি যেটা দেখতে পারি না তাতে বিশ্বাস করি না।

সাফা কবিরের এই মন্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে। সাক্ষাৎকারের ভিডিওটি ভাইরাল হয়ে যায়। এতে তীব্র সমালোচনার মুখে পড়ে ক্ষমা চাইতে বাধ্য হন সাফা কবির। ফেসবুকে তিনি লিখেন, আমি যদি কোন ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন। 

আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোনো কথা আমি বলিনি। তবুও, আমার কোনো কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী। 

তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য