৩ মার্চ, ২০২১ ১৫:২০

এটিজেএফবি’র সভাপতি নাদিরা, সাধারণ সম্পাদক তানজিম

অনলাইন ডেস্ক

এটিজেএফবি’র সভাপতি নাদিরা, সাধারণ সম্পাদক তানজিম

এভিয়েশন ও ট্যুরিজম বিটের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরামের (এটিজেএফবি) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। দুই বছর মেয়াদের এ কার্যনির্বাহী কমিটিতে সভাপতি করা হয়েছে বেসরকারি টেলিভিশন চানেল এটিএন বাংলার নাদিরা কিরণকে।

আর সাধারণ সম্পাদক করা হয়েছে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) তানজিম আনোয়ারকে।

বুধবার (৩ মার্চ) এটিজেএফবি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলহাস কবীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আগামী দুই বছর (২০২১-২২) মেয়াদের ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন কালের কণ্ঠের মাসুদ রুমি, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন বৈশাখী টেলিভিশনের রীতা নাহার, কোষাধ্যক্ষ হয়েছেন বিটিভির শফিউল্লাহ সুমন, সাংগঠনিক সম্পাদক হয়েছেন বণিক বার্তার মনজুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন আরটিভির জুলহাস কবীর এবং দপ্তর সম্পাদক হয়েছেন ভোরের ডাকের ইমরুল কাওসার ইমন।

এছাড়া যায়যায় দিনের আলতাব হোসেন,  ডেইলি স্টারের রা‌শিদুল হাসান, যমুনা টেলিভিশনের আব্দুল্লাহ তুহিন, আমাদের সময়ের তাওহীদুল ইসলাম এবং এশিয়ান টিভির বাতেন বিপ্লব নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

পেশাদারিত্বের উৎকর্ষ সাধনের পাশাপাশি দেশের এভিয়েশন ও ট্যুরিজম শিল্পের বিকাশে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এটিজেএফবি পর্যটন দিবসসহ বছরব্যাপী নানা ধরনের উৎসব, সভা-সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।
  
বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর