শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৯ ০০:৪৯
আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৯ ০৯:১৩

সালমান-ক্যাটরিনা রাতেই ফিরে যাচ্ছেন

অনলাইন ডেস্ক

সালমান-ক্যাটরিনা রাতেই ফিরে যাচ্ছেন
ছবি: রোহেত রাজীব

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম শেষে সোমবার রাতেই দেশে ফিরে যাচ্ছেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। যেহেতু চাটার্ড ফ্লাইটে ফিরবেন, তাই তাদের উড়াল দেয়ার সময় নির্দিষ্ট নেই।

রবিবার সকাল ৯টায় উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় এসে পৌঁছেন বলিউডের এই দুই তারকা। পরে রাত ৯ টার দিকে মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান চলাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন সালমান ও ক্যাটরিনা। 

পরে মঞ্চে উঠে দুজনের একক পারফরম্যান্স এবং দ্বৈত নৃত্য পারফরম্যান্সের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করে নেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানের পর্দা নামে সালমান ও ক্যাটরিনার দ্বৈত নৃত্যের মাধ্যমে। দর্শকদের তুমুল করতালি ও হর্ষধ্বনির মধ্য দিয়েই মঞ্চ মাতান দুজনে।

রবিবার বিকাল সাড়ে ৫টা থেকে মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এরপর সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে আনুষ্ঠানিকভাবে বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

close