শিরোনাম
প্রকাশ : ৭ জানুয়ারি, ২০২০ ১৮:২৯

হারেই শেষ হলো সিলেট থান্ডারের বিপিএল মিশন

অনলাইন ডেস্ক

হারেই শেষ হলো সিলেট থান্ডারের বিপিএল মিশন

আশা জাগিয়েও পারলো না সিলেট থান্ডার। শেষ পর্যন্ত হারই সঙ্গী হলো দলটির। বঙ্গবন্ধু বিপিএলে নিজেদের শেষ ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের কাছে ৫ উইকেটে হার নিয়ে ১২ ম্যাচে ১ জয় সঙ্গী করে বিপিএল মিশন করতে হলো দলটিকে।

সিলেটের দেয়া ১৪২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে বড়সড় হোঁচট খায় কুমিল্লা। দ্বিতীয় ওভারেই ওপেনার ফারদিন আহমেদকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে কেড়ে নেন নাইম হাসান। এরপর ৩২ রান তুলতেই সাজঘরে ফিরে যান উপল থারাঙ্গা এবং অঙ্কন।

এরপর ডেভিড মালান এবং সৌম্য সরকারের দায়িত্বশীল ব্যাটে ভর করে কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে যেতে থাকে কুমিল্লা। দলীয় ১০৪ রানে মালান অর্ধশতের ইনিংস খেলে ৫৮ রানে বিদায় নিলেও ঝড় অব্যাহত রাখেন সৌম্য। তুলে নেন ব্যক্তিগত অর্ধশতকও। সেই সাথে ইয়াসির আলিকে সাথে নিয়ে ছিনিয়ে আনেন ৫ উইকেটের জয়।

ইনিংস শেষে ৩০ বলে ৫৫ রানে অপরাজিত থাকেন এই ব্যাটসম্যান। সিলেটের হয়ে তিনটি উইকেট নেন নাইম হাসান।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে আবদুল মাজিদের ব্যাটে ভর করে ৫ উইকেটের বিনিময়ে ১৪১ রান তোলে সিলেট থান্ডার।

সিলেটের প্রথম পাঁচ ব্যাটসম্যানের সবাই যান দুই অঙ্কে। কেউই পারেননি নিজের ইনিংস খুব একটা বড় করতে। ২০ এর বেশি বল খেলা আব্দুল মজিদ, আন্দ্রে ফ্লেচার ও মোহাম্মদ মিঠুন পারেননি দ্রুত রান তুলতে। জনসন চার্লস ও জিবন মেন্ডিসের ঝড়ো ব্যাটিংয়ের পরও নিজেদের শেষ ইনিংসে সিলেট করতে পারে কেবল ১৪১ রান।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য