শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ০৯:৪৩

খুলনাকে গুঁড়িয়ে যা বললেন মাশরাফি

অনলাইন ডেস্ক

খুলনাকে গুঁড়িয়ে যা বললেন মাশরাফি
সংগৃহীত ছবি

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে খুলনা টাইটানসের বিরুদ্ধে রংপুর রাইডার্সের পাওয়ার প্লেতে গতকাল শেষ পর্যন্ত ঠিকই ঝড় উঠেছিল গেইলের ব্যাটে। বাইশগজে ঝড় তুলেছিলেন ৩৬০ ডিগ্রি এবি ডি ভিলিয়ার্সও। তিন তারকার (হেলস, গেইল, ভিলিয়ার্স) ক্যারিশম্যাটিক ব্যাটিংয়ে খুলনা টাইটানসের দেওয়া ১৮২ রানের টার্গেটে সহজেই পৌঁছে যায় রংপুর রাইডার্স।

খুলনার বিপক্ষে দারুণ জয়ের পর চ্যাম্পিয়ন রাইডার্সের প্লে-অফ খেলার সম্ভাবনা যেন আরও উজ্জ্বল হলো। আট ম্যাচে তাদের পয়েন্ট এখন আট। টানা দুই জয়ে নতুন করে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে চ্যাম্পিয়নরা। তবে শেষের চার ম্যাচ নিয়ে সতর্ক রংপুর অধিনায়ক মাশরাফি। তিনি বলেন, ‘প্রথম ছয় ম্যাচের মধ্যে টানা তিনটা ম্যাচে হার। তারমধ্যে দুই ম্যাচে প্রায় জয়ের কাছে গিয়েও হেরে যাওয়ায় দলকে আরও ডাউন করে দিয়েছিল। ওইখান থেকে পর পর দুই ম্যাচে জিতে একটা ভালো অবস্থায় আছি আমরা। তবে বলব না যে খুব ভালো অবস্থায় আছি। কিন্তু একটা পজিশনে এসেছি যেখান থেকে আমরা সামনে এগোতে পারি। তবে স্বস্তি যে পর পর দুটি ম্যাচ জিতেছি। তবে পরের চার ম্যাচ খুব গুরুত্বপূর্ণ।’

এবারের আসরে ব্যাটিং নির্ভর দল গড়েছে রংপুর রাইডার্স। একাদশের চার বিদেশিই ব্যাটসম্যান। শুরু  থেকেই দুর্দান্ত ফর্মে রিলে রুশো। ভিলিয়ার্সকে নিয়েও চিন্তার কিছু নেই। তবে দুই ওপেনার গেইল ও  হেলসকে নিয়ে যে দুশ্চিন্তা ছিল, গতকাল তারও অবসান ঘটল। এখন লক্ষ্য একটাই, ধীরে ধীরে চ্যাম্পিয়নশিপের দিকে এগিয়ে যাওয়া। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য