Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৯ ১৯:১৮

লাবণ্যের মৃত্যুতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি

শেকৃবি সংবাদদাতা:

লাবণ্যের মৃত্যুতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি

সড়ক দুর্ঘটনায় নিহত ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফাহমিদা হক লাবণ্যের (২১) অপ্রত্যাশিত মৃত্যুতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুক্রবার বেলা সাড়ে ১১টায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ১ম গেট সংলগ্ন কলেজ গেট এলাকায় মানববন্ধন করেন তারা। এসময় শেকৃবির শিক্ষার্থীরাও তাদের সাথে একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে যোগ দেন।

মানববন্ধনে 'আঁতাত ছাইড়া বিচার চাই', 'এ্যাম আই নেক্সট', 'উই ওয়ান্ট জাসটিস', 'নিরাপদ সড়ক চাই', 'আজ আমার বোন কাল আপনি'-সহ নানা প্রতিবাদী স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড প্রদর্শন করেন শিক্ষার্থীরা। 

মানববন্ধনে বক্তারা রাইড শেয়ারিং চালকদের ড্রাইভিং লাইসেন্সের ওপর জোর দিয়ে বলেন. বিগত নিরাপদ সড়ক আন্দোলনগুলোয় আমরা দেখিয়ে দিয়েছি কিভাবে লাইসেন্স চেক করতে হয়। কিন্তু তারপরও কেন জানি মনে হয় প্রশাসন এসব রাইডারদের বেলায় রীতিমতো শৈথিল্য প্রদর্শন করে চলছে। 

লাবণ্যের মৃত্যুকে হত্যা আখ্যা দিয়ে এসময় বক্তারা আরও বলেন, লাবণ্য যে রাইড ব্যবহার করেছিল রাইড কর্তৃপক্ষকে দেওয়া সেই রাইডারের যাবতীয় তথ্য সম্পূর্ণই ভুল। আমরা চাই প্রশাসন সর্বোচ্চ আন্তরিকতার সাথে প্রকৃত দোষীদের খুঁজে বের করে যথাযথ শাস্তির আওতায় আনবে।

উল্লেখ্য, গত বৃহষ্পতিবার বেলা সোয়া ১২টায় কাভার্ড ভ্যান চাপায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের গেটের সামনে একটি রাইড শেয়ারিং বাইকে থাকা ফাহমিদা হক লাবণ্য নামে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য