Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ মে, ২০১৯ ০৬:১৫
আপডেট : ২৭ মে, ২০১৯ ০৬:৪২

টিএসসিতে রাতভর ছাত্রলীগের পদবঞ্চিতদের অবস্থান

অনলাইন ডেস্ক

টিএসসিতে রাতভর ছাত্রলীগের পদবঞ্চিতদের অবস্থান

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি)-এর রাজু ভাস্কর্যের পাদদেশ মধ্যরাত থেকে আবারও অবস্থান কর্মসূচি পালন করেছেন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটিতে পদবঞ্চিত নেতা-কর্মীরা। 

রবিবার দিবাগত রাত ১টার দিকে দাবি আদায়ে অবস্থান কর্মসূচি পালন শুরু করেছেন পদবঞ্চিতরা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পদবঞ্চিত নেতা-কর্মীরা রাজু ভাস্কর্যের পাদদেশ অবস্থান কর্মসূচি পালন করছেন। 

এর আগে রবিবার ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার সকাল ১১টায় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির ৩০১ সদস্যের সবাইকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হবে।

ছাত্রলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সিদ্ধান্তের প্রতিবাদে এ অবস্থান কর্মসূচি পালন করছেন পদবঞ্চিতরা নেতা-কর্মীরা। তাদের দাবি, বিতর্কিতদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলে তার আত্মা কষ্ট পাবে। 

প্রসঙ্গত, ১৩ মে ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিতে অছাত্র, বিবাহিত, চাকরিজীবী, ছাত্রদল রয়েছে বলে দাবি করে আন্দোলন করে পদবঞ্চিত এবং পদপ্রত্যাশী নেতা-কর্মীরা। পরে আওয়ামী লীগ নেতারা দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে আন্দোলন প্রত্যাহার করে নেন পদবঞ্চিতরা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য