Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০১৯ ২০:১৫

কুমিল্লা শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান-সচিবের যোগদান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান-সচিবের যোগদান

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে প্রফেসর মো. আবদুস ছালাম ও সচিব পদে সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদ যোগদান করেছেন। মঙ্গলবার যোগদান অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের কর্মকর্তা ও কর্মচারী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নবাগত চেয়ারম্যান ও সচিব শিক্ষাবোর্ড কর্মকর্তাদের নিয়ে নগর উদ্যোনে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। 

সদ্য সাবেক চেয়ারম্যান প্রফেসর মো. রুহুল আমিন ভূইয়া নবাগত চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালামের নিকট দায়িত্ব অর্পণ করেন। পরে সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদকে সচিব পদে দায়িত্ব বুঝিয়ে দেন নবাগত নবাগত চেয়ারম্যান প্রফেসর মো.আবদুস ছালাম। সাবেক চেয়াম্যানকে বিদায় ও   নবাগত চেয়ারম্যান-সচিবকে বরণ অনুষ্ঠানে কুমিল্লা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. আসাদুজ্জামান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, ড. সফিকুল ইসলাম, কলেজ পরিদর্শক জহিরুল ইসলাম পাটোয়ারী,উপ-কলেজ পরিদর্শক বিজন চক্রবতী,স্কুল পরিদর্শক আজারুল ইসলাম, উপ-স্কুল পরিদর্শক জাহিদুর রহমানসহ শিক্ষাবোর্ডের কর্মকর্তাবৃন্দ এবং কর্মচারী সমিতির সভাপতি আবদুল খালেক ও সাধারণ সম্পাদক হাজী মকবুল আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ মে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক আদেশ কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মো. আবদুস ছালামকে চেয়ারম্যান পদে পদায়ন করা হয়। এর আগে গত ২৪ মার্চ  উপ-সচিব (একাডেমিক) ও সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদকে সচিব পদে পদায়ন করা হয়। প্রফেসর মো. রুহুল আমিন ভূইয়াকে প্রদায়ন করা হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ পদে। কুমিল্লা শিক্ষাবোর্ডের নবাগত চেয়ারম্যান ও সচিব উভয় কর্মকর্তার বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলায়।

বিডি-প্রতিদিন/১১ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য