Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০১৯ ১৩:১৮

কক্সবাজার সৈকতে নেমে নিখোঁজ রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

কক্সবাজার সৈকতে নেমে নিখোঁজ রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে নিখোঁজ আরিফুল ইসলাম নামের রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের নাজিরারটেক পয়েন্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান।

এর আগে, শনিবার বিকালে ঘটনাস্থল থেকে প্রায় ৭০০ মিটার উত্তরে কবিতা চত্বর সৈকতে রফিক আহমদ নামে চট্টগ্রামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরেক নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

নিহত আরিফুল ইসলামের বাড়ি কক্সবাজার পৌরসভার উত্তর রুমালিয়ারছড়ায়। তিনি রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ১৭তম ব্যাচের শিক্ষার্থী। ঈদের ছুটিতে বন্ধুদের সঙ্গে কক্সবাজারে এসেছিলেন তিনি।

জানা গেছে, শনিবার সকালে আরিফুল ইসলামসহ পাঁচজন তরুণ সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নামেন। বেলা ১১টার দিকে ঢেউয়ের ধাক্কায় তারা গভীর সাগরের দিকে ভেসে যেতে থাকলে  লাইফগার্ডকর্মী ও টুরিস্ট পুলিশ তল্লাশি চালিয়ে তিনজনকে উদ্ধার করলেও আরিফুল ইসলাম ও তার বন্ধু রফিক আহমদ নিখোঁজ ছিলেন। এদের বিকালে রফিক আহমদের মৃতদেহ সৈকতে ভেসে আসে। আর রবিবার সকালে আরিফুলের লাশ উদ্ধার করা হয়।

জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মাখন চন্দ্র সূত্রধর গণমাধ্যমকে বলেন, বৈরী পরিবেশের কারণে বঙ্গোপসাগর প্রচণ্ড উত্তাল আছে। উত্তাল সমুদ্রে গোসলে নামতে নিষেধ করে সৈকতে একাধিক লাল নিশানা উড়ানো হচ্ছে। তারপরও অনেকে নিষেধাজ্ঞা অমান্য করে উত্তাল সমুদ্রে নেমে বিপদে পড়ছেন।

বিডি-প্রতিদিন/মাহবুব 

 

 


আপনার মন্তব্য