Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৫৫

বিশ্ববিদ্যালয় থেকে ইবি ছাত্রলীগ সম্পাদককে বহিষ্কারের দাবি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

বিশ্ববিদ্যালয় থেকে ইবি ছাত্রলীগ সম্পাদককে বহিষ্কারের দাবি

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ৪০ লাখ টাকা দিয়ে নেতা হওয়া ও  নিয়োগ বাণিজ্যের সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগের কারণে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা। সোমবার বেলা দেড়টার দিকে উপাচার্যের সাথে দেখা করে এ দাবি জানায় তারা। 

এসময় তারা শাখা ছাত্রলীগের সম্পাদকের সম্প্রতি ফাঁস হওয়া অডিওর কথোপকথনে ড্রাইভার নিয়োগ বাণিজ্যের সাথে জড়িত, ৪০ লাখ টাকা দিয়ে সম্পাদক হওয়া এবং মহামান্য হাইকোর্ট অবমাননার বিষয়টি স্পষ্ট হয়েছে বলে উপাচার্যকে জানান। শিক্ষক নিয়োগ বাণিজ্যের সাথে জড়িত থাকার দায়ে যদি শিক্ষক চাকরিচ্যুত হয় তবে একজন শিক্ষার্থী হিসেবে তাকেও এমন কর্মে বহিষ্কার করতে হবে বলে দাবি জানায় তারা।

উপাচার্যের সাথে দেখা করার সময় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু, তৌকির মাহফুজ মাসুদ, ছাত্র বিষয়ক সম্পাদক মিজারুর রহমান লালন, সহ সম্পাদক ফয়সাল সিদ্দিকি আরাফাতের নেতৃত্বে ছাত্রলীগের শতাধিক কর্মী সেখানে উপস্থিত ছিল।

সম্প্রতি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের কথোপকথোনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়। অডিওতে ড্রাইভার নিয়োগ বাণিজ্যে ও ৪০ লাখ টাকা দিয়ে সম্পাদক হওয়ার বিষয়টি ওঠে আসে। এর আগে শনিবার রাতে একই অভিযোগে এনে তাকে এবং বর্তমান কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য