শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৪

শেকৃবিতে মাদককে ‘না’

শেকৃবি প্রতিনিধি

শেকৃবিতে মাদককে ‘না’

'মাদকমুক্ত সুস্থ জীবন'- এ স্লোগানকে সামনে রেখে রাজধানীর শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) অনুষ্ঠিত হয়েছে মাদকবিরোধী ক্যাম্পেইন ও আলোচনা সভা। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশে মঙ্গলবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এ ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে বিকালে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রশাসনিক ভবনের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় শেকৃবি উপাচার্যের সুরে সুরে 
সবাই মাদককে ‘না’ বলে শপথ নেন। 

শেকৃবি ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ। আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ ড. আনেয়ারুল হক বেগ, কৃষি অনুষদের ডীন অধ্যাপক ড. ফজলুল করিম, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন অধ্যাপক ড. পরিমল কান্তি বিশ্বাসসহ বিভিন্ন অনুষদের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্তরের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য