৩১ মার্চ, ২০২০ ২১:১৮

কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো ঢাবি ছাত্রদল

নিজস্ব প্রতিবেদক

কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো ঢাবি ছাত্রদল

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অসহায়, কর্মহীন ও দুস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। 

মঙ্গলবার দুপুরে টিএসসি, তিন নেতার মাজার, দোয়েল চত্বর এলাকায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আয়োজনে দ্বিতীয় দিনের মত প্রায় দেড়শ পরিবারের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী তালিকায় ছিল চাল, ডাল, পিয়াজ, আলু, ছোলা ইত্যাদি।

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল ত্রাণ বিতরণের এ ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করছে। 

ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব মো. আমান উল্লাহ আমানের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণের এ কার্যক্রম সম্পন্ন হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব বলেন,"করোনাভাইরাসের কারণে ক্যাম্পাসে অসহায় ও দুস্থরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছে, এ বিষয়টি আমাদের ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দৃষ্টিগোচর হওয়ার সঙ্গে সঙ্গে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দেন। তারই ধারাবাহিকতায় আমরা জাতীয়তাবাদী ছাত্রদল দ্বিতীয় দিনের মত সাধ্য অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করেছি। আশা করি, আমাদের এ কার্যক্রম অব্যাহত রাখব। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর