শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ২০:৩০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ক্ষেত্রে জাতির আস্থার প্রতীক: সিমেবি উপাচার্য

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ক্ষেত্রে জাতির আস্থার প্রতীক: সিমেবি উপাচার্য
মোর্শেদ আহমেদ চৌধুরী

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ভিশনারী লিডার, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন জননেত্রী, গণমানুষের নেতা, উন্নয়নের রোল মডেল এবং সকল ক্ষেত্রে জাতির আস্থার প্রতীক। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। আজ ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছা ও সশ্রদ্ধ অভিনন্দন। তিনি বঙ্গবন্ধু পরিবারের আদর্শ, রাজনৈতিক দর্শন, মানবিকতা এবং প্রগতিশীল ধ্যানধারণা নিয়ে জনকল্যাণ এবং জনসেবায় জীবন উৎসর্গ করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র ৭৪তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করে বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে এক শুভেচ্ছা বার্তায় তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক অর্জন হলো বঙ্গবন্ধু হত্যার বিচার, একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার, ভারতের সঙ্গে সমুদ্র সীমানা বিরোধে জয়, ছিটমহল সমস্যার সমাধান, পদ্মাসেতু ও মেট্রোরেল প্রকল্প। তার নেতৃত্বেই বাংলাদেশে তথ্য-প্রযুক্তি ও স্বাস্থ্যসেবার বিপ্লব ঘটেছে। বর্তমানে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে তার নেতৃত্বাধীন সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে দ্রুত এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী। সেই সাথে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর