শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ২১:০০

প্রধানমন্ত্রীর জন্মদিনে চবি ছাত্রলীগের নানা আয়োজন

চবি প্রতিনিধি

প্রধানমন্ত্রীর জন্মদিনে চবি ছাত্রলীগের নানা আয়োজন

নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট সংলগ্ন মসজিদে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রধানমন্ত্রীর জন্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরে এতিম শিশুদের মাঝে মিষ্টি বিতরণ ও ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করা হয়।

এ বিষয়ে চবি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, আধুনিক বাংলার রূপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু পর যে মানুষটি দেশ এবং জাতির জন্য জীবনের সবটুকুই দিয়ে যাচ্ছেন। যে বৃক্ষের ছায়াতলে জাতি আজ ধর্ম-বর্ণ শ্রেণি-গোত্র নির্বিশেষে মাতৃস্নেহে আশ্রিত।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম দিনার, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক শরিফুল ইসলাম, ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়, সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক আবু বকর তোহা, পারভেজ হোসেন, খন্দকার রফিক, নাইম ইসলাম, নাজমুল এইচ সানি, আলতাফ হোসেন,আরিফ মাহমুদ,তারেক আহমেদ মিজু,মুজিবুর রহমান মাইনুল ইসলাম, রাজু মুন্সি,অনুপম রুদ্র,সাইদুল ইসলাম সাঈদ ,শ্রাবন হোসেন সহ শতাধিক নেতৃবৃন্দ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর