শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৫৪
প্রিন্ট করুন printer

জাতির পিতার সমাধিতে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতার সমাধিতে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের নবগঠিত কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ঢাকা থেকে পরিষদের সদস্যরা টুঙ্গিপাড়া গিয়ে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সবাই এক মিনিট নিরবতা পালন করেন। পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শামিম হোসেন খান এবং সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন পরিষদের সহসভাপতি আশফাক আকতার, যুগ্ম সাধারণ সম্পাদক অজু উল্লাহ, ফিরোজ, সাদিক, সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম, দফতর সস্পাদক সাব্বির হান্নান, অর্থ সম্পাদক মোহাম্মদ হোসেন।

আরও উপস্থিত ছিলেন শাহ নেওয়াজ, ইয়াসিন আলী, সালাউদ্দিন, মিজান, ফকরুল। 

পরিষদের সভাপতি শামিম হোসেন খান বলেন, 'ছাত্রাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব যেভাবে নিষ্ঠার পালন করেছি, ঠিক তেমনি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, পূর্বের ন্যায় কোন বাত্যয় হবে না। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল ফাযিল কামিল ও ডিগ্রী মাদ্রাসা গুলোতে মুক্তিযুদ্ধোর চেতনায় উজ্জীবিত করবো এটাই হবে আমার প্রথম কাজ।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর