শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ১১:১১
আপডেট : ২৪ মার্চ, ২০২১ ১৩:৪৮
প্রিন্ট করুন printer

ভিডিও দেখে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান ছাত্রলীগ সম্পাদক

অনলাইন ডেস্ক

ভিডিও দেখে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান ছাত্রলীগ সম্পাদক
মঙ্গলবার প্রগতিশীল ছাত্র জোটের কর্মীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন, প্রগতিশীলতার নামে কিছু বহিরাগত অভ্যন্তরীণ কোন্দলে মারামারিতে লিপ্ত হয়েছিল। সেখানে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলার সঙ্গে জড়িত নয়। ভিডিও ফুটেজ দেখে বহিরাগতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তবে এই ঘটনার সঙ্গে ছাত্রলীগ জড়িত নয় বলে রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন লেখক ভট্টাচার্য।

তিনি বলেন, ছাত্রলীগের বিরুদ্ধে চলা অব্যাহত মিথ্যাচারের আরেকটি নমুনা আজকের এই হামলার অভিযোগ। ছাত্রলীগের সঙ্গে হামলার ন্যূনতম সংশ্লিষ্টতা নেই।

তিনি বলেন, ‘প্রগতিশীলতার নামে কিছু বহিরাগত অভ্যন্তরীণ কোন্দলে মারামারিতে লিপ্ত হয়েছিল। তারা ইট আর ডাব চালাচালি করেছে। ছাত্রলীগের অনেক কর্মী, যারা আমাদের পূর্বঘোষিত কর্মসূচি পালন করতে এসেছিল, তাদের ওপর ইট পাটকেল ছুড়েছে, তাতে কয়েকজন ছাত্রলীগ কর্মী এবং টিএসসিতে বেড়াতে আসা সাধারণ জনগণ আহত হয়েছেন।’

ভিডিও ফুটেজ দেখে প্রগতিশীলতার নামে যারা ক্যাম্পাসে বিশৃঙ্খলা সৃষ্টি করছে, জামায়াতের পেইড এজেন্ট সেইসব মাদকাসক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান লেখক ভট্টাচার্য।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর