শিরোনাম
প্রকাশ : ৩ মে, ২০২১ ১৭:৫৩
আপডেট : ৩ মে, ২০২১ ১৭:৫৬
প্রিন্ট করুন printer

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে শাবি প্রেসক্লাবের আর্থিক সহায়তা

শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে শাবি প্রেসক্লাবের আর্থিক সহায়তা

করোনা মহামারীতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’।

সোমবার বেলা তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে করোনা সংকটের কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ক্যাম্পাসের রিকশা চালক, টং দোকানি, বিশ্ববিদ্যালয় এলাকার পার্শ্ববর্তী বিধবা ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে এ সহায়তা প্রদান করা হয়। 

শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জিএম ইমরান হোসেনের সঞ্চালনায় আর্থিক সহায়তা প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম, শাবি প্রেসক্লাবের সাবেক সভাপতি হোসাইন ইমরানসহ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

এ সময় বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, গত বছরের ন্যায় এবারও করোনার  মহামারীতে ক্ষতিগ্রস্তদের শাবি প্রেসক্লাব আর্থিক সহায়তা প্রদান করছে, যা প্রশংসার দাবিদার। শাবি প্রেসক্লাবের সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সর্বদা গণমানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। দেশের নানা সংকট ও দুর্যোগেও স্বতঃস্ফূর্তভাবে সংবাদকর্মীরা মানুষের পাশে দাঁড়াবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর