শিরোনাম
প্রকাশ : ২৭ জুলাই, ২০২১ ০২:৩৯
আপডেট : ২৭ জুলাই, ২০২১ ১০:৫৭
প্রিন্ট করুন printer

চাঁদা না পেয়ে ওয়ার্ডবয়কে মারধর, ঢাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক :

চাঁদা না পেয়ে ওয়ার্ডবয়কে মারধর, ঢাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা
আকতারুল করিম রুবেল
Google News

রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের এক ওয়ার্ডবয়কে মারধর করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক আকতারুল করিম রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

এই ঘটনায় রুবেলসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনের বিরুদ্ধেও শাহবাগ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওয়ার্ডবয় মো. মনির হোসেন। রুবেলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগও এনেছেন তিনি। 

মামলার এজাহার থেকে জানা যায়, সোমবার সকাল নয়টার দিকে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটেরর জরুরী বিভাগের সামনের রাস্তায় ওয়ার্ডবয় মনির পৌঁছলে আকতারুল করিম রুবেল ও তার সহযোগীরা তার পথরোধ করে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে। মনির চাঁদা দেওয়ায় অস্বীকৃতি জানালে তাকে এলোপাথাড়ি মারধর শুরু করে রুবেল ও তার সহযোগীরা। এসময় মনিরের মাথা, ঘাড় ও পায়ে মারাত্মক জখমের সৃষ্টি হয়। পরে তাকে বাঁচাতে হাসপাতালের কর্মচারীরা এসে আকতারুল করিম রুবেলকে আটক করতে সক্ষম হলেও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে রুবেলকে হেফাজতে নেয়। 

মামলার বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি মওদুত হাওলাদার গণমাধ্যমকে জানান, আকতারুল করিম রুবেল নামে এক ব্যক্তিকে শাহবাগ থানা হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মনির হোসেনের কাছে চাঁদা দাবি ও তার উপর হামলা করার অভিযোগ রয়েছে। ভুক্তভোগী এ বিষয়ে মামলা দায়ের করেছেন। আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর