শিরোনাম
প্রকাশ : ২৯ জুলাই, ২০২১ ০০:৫৪
আপডেট : ২৯ জুলাই, ২০২১ ০২:৫৯
প্রিন্ট করুন printer

ওয়ার্ডবয়কে মারধরকারী ঢাবির সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ওয়ার্ডবয়কে মারধরকারী ঢাবির সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার
আকতারুল করিম রুবেল। ফাইল ছবি
Google News

চাঁদা না পেয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের এক ওয়ার্ডবয়কে মারধর করা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক আকতারুল করিম রুবেলকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় আকতারুল করিম রুবেলকে (উপ-দপ্তর সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা হল, ঢাকা বিশ্ববিদ্যালয়) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।’

এর আগে, গত সোমবার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ওয়ার্ডবয় মনির হোসেন চাঁদাবাজি ও মারধরের অভিযোগ এনে আকতারুল করিম রুবেল ও তার ২ থেকে ৩ জন সহযোগীর বিরুদ্ধে মামলা করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ঘটনার দিন সোমবার সকাল ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের সামনের রাস্তায় ওয়ার্ডবয় মনির পৌঁছলে আকতারুল করিম রুবেল ও তার সহযোগীরা তার পথরোধ করে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করেন। মনির চাঁদা দেওয়ায় অস্বীকৃতি জানালে তাকে এলোপাথাড়ি মারধর শুরু করেন রুবেল ও তার সহযোগীরা। তখন মনিরের মাথা, ঘাড় ও পায়ে মারাত্মক জখমের সৃষ্টি হয়। পরে তাকে বাঁচাতে হাসপাতালের কর্মচারীরা এসে আকতারুল করিম রুবেলকে আটক করতে সক্ষম হলেও তার সহযোগীরা পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে রুবেলকে হেফাজতে নেয়। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর