৭ ফেব্রুয়ারি, ২০২২ ২০:৩৬

বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে আগ্রহী শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ

অনলাইন ডেস্ক

বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে আগ্রহী শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ

ইউসিবি’তে মোনাশ কলেজ প্রোগ্রামগুলো সম্পর্কে প্রয়োজনীয় তথ্য জানতে শিক্ষার্থীদের জন্য একটি আলোচনা সেশন আয়োজন করতে যাচ্ছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি)। 

‘মোনাশ অ্যাডমিশন ইনফরমেশন সেশন ২০২২-২৩’ শীর্ষক এই প্রোগ্রামটি অংশগ্রহণকারীদের জন্য মোনাশ বিশ্ববিদ্যালয়ে শিক্ষালাভে তাদের স্বপ্ন জয়ের একটি অসাধারণ সুযোগ হতে যাচ্ছে।

ইউসিবি বাংলাদেশে মোনাশ কলেজ, অস্ট্রেলিয়ার একমাত্র অংশীদার। সম্ভাবনাময় শিক্ষার্থীরা যাতে দেশে বসেই তাদের মোনাশ ডিগ্রি অর্জনের যাত্রা শুরু করতে পারেন, এজন্য প্রতিষ্ঠানটি এমন সুযোগ তৈরিতে কাজ করছে। শিক্ষার্থীরা তাদের ও/এ/এএস/এইচএসসি প্রথম বর্ষ/এইচএসসি’র পর পরই ঢাকায় ইউনিভার্সাল কলেজ বাংলাদেশে অস্ট্রেলিয়ান ফি’র তুলনায় ৭০ শতাংশ টিউশন ফি কম দিয়ে মোনাশ ইউনিভার্সিটি ফাউন্ডেশন ইয়ার এবং মোনাশ ইউনিভার্সিটি ১ম বর্ষের ডিগ্রি সমমানের প্রোগ্রামে যোগ দিয়ে তাদের কাঙ্ক্ষিত গন্তব্যের পথে যাত্রা শুরু করতে পারে। তরুণ ও মেধাবী শিক্ষার্থীদের জন্য এটি সত্যিই একটি চমৎকার সুযোগ।

ইতোমধ্যে দেখা গেছে যে, ইউসিবি’র অত্যাধুনিক ক্যাম্পাসে মোনাশ কলেজ প্রোগ্রাম অধ্যয়নরত শিক্ষার্থীরা মোনাশ কলেজের মূল্যায়ন পরীক্ষায় অসাধারণ সাফল্য অর্জন করেছে। 

মোনাশ অ্যাডমিশন ইনফরমেশন সেশন ২০২২-২৩ প্রোগ্রামটি আগামী ১০ ফেব্রুয়ারি বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত জুমের মাধ্যমে অনলাইনে অনুষ্ঠিত হবে। গুরুত্বপূর্ণ এই আলোচনা সেশনে যোগ দিতে, অনুগ্রহ করে এ লিঙ্কে সাইন আপ করুন: https://tinyurl.com/Monash-UCB-Admission  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর