২০ এপ্রিল, ২০২২ ২০:৫৩

ইবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শাহেদ-ওয়াশিম

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ইবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শাহেদ-ওয়াশিম

ইবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শাহেদ-ওয়াশিম।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ডেইলি নিউ নেশনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহেদুল ইসলাম সভাপতি ও দৈনিক যায়যায়দিনের শাহাব উদ্দীন ওয়াশিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোট গ্রহণ ও গণনা শেষে দুপুর আড়াইটায় ফলাফল ঘোষণা করেন অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতি, হলের প্রভোস্ট, বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা সমিতি এবং ছাত্র সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন-সহ-সভাপতি অনি আতিকুর রহমান (মানবকণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক ইমানুল সোহান (দেশ রূপান্তর), দপ্তর সম্পাদক তাজমুল জায়িম (নয়া দিগন্ত), অর্থ সম্পাদক রাকিব মিয়া রিফাত (ডেল্টা টাইমস), প্রচার সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ (মানবজমিন) ও কার্যনির্বাহী সদস্য ইমরান মাহমুদ (বাংলাদেশ জার্নাল)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরিন। অন্য দুই নির্বাচন কমিশনার হলেন বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক আতাউল হক এবং ইবিসাসের সাবেক সভাপতি সুজা উদ্দিন। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর