১ জুন, ২০২২ ১৪:১২

বিইউবিটি’র ৫ম সমাবর্তন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

বিইউবিটি’র ৫ম সমাবর্তন অনুষ্ঠিত

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি)’র ৫ম সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। ৩১ মে বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে এ সমাবর্তন অনুষ্ঠিত হয়। মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের প্রতিনিধি হিসেবে সমাবর্তনে সভাপতিত্ব ও গ্র্যাজুয়েটদের ডিগ্রি প্রদান করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিভার্সিটি গ্র্যান্টস কমিশন অব বাংলাদেশ (ইউজিসি) চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. দিল আফরোজা বেগম। এছাড়া বিইউবিটি ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক, সমাবর্তন বক্তা (বিইউপি) প্রফেসর অব বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর ড. সৈয়দ আনোয়ার হোসেন, এবং বিইউবিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফৈয়াজ খান এ উপলক্ষ্যে বক্তব্য রাখেন। এই সমাবর্তনে ৬ জনকে স্বর্ণপদকসহ সর্বমোট ৩৩১১ গ্র্যাজুয়েটকে ডিগ্রি প্রদান করা হয়।

বিইউবিটি ট্রাস্ট চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক বলেন, বিইউবিটি গ্র্যাজুয়েটরা দেশের যোগ্য নাগরিক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করবে। গ্র্যাজুয়েটরা তাদের পেশাগত জীবনে ক্রমাগত সাফল্য অর্জন করবে এবং তাদের কৃতিত্ব বিশ্ববিদ্যালয়, দেশ ও সমাজকে গর্বিত করবে।
সমাবর্তনে বিইউবিটি ট্রাস্ট, সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্যবর্গ, সম্মানিত অতিথিবৃন্দ, সাংবাদিক, ডিন, বিভাগীয় চেয়ারম্যান, ফ্যাকাল্টি মেম্বার, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবর্তন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর