৩ জুলাই, ২০২২ ১৮:২১

পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূর্তি উদযাপন

পাবনা প্রতিনিধি:

পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূর্তি উদযাপন

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের একযুগ পূর্তি উদযাপন করা হয়েছে। ক্যাম্পাসে সকালে অর্থনীতি বিভাগ এক আনন্দ শোভাযাত্রা বের করে। 

এক যুগপূতি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। বিশেষ অতিথি ছিলেন উপ উপাচার্য অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল খান এবং মানবিক ও সামাজি বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. হাবিবুল্লাহ। অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রাক্তন অধ্যাপক দিলীপ কুমার নাথ। 

সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মারক ম্যুরাল জনক জ্যোতির্ময়, শহীদ মিনার এবং স্বাধীনতা চত্বরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এছাড়া জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ এবং বেলুন উড়ানো হয়। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল খান, অধ্যাপক দিলীপ কুমার নাথ, প্রক্টর কামাল হোসেন প্রমুখ।  

২০১০ সালের ৩ জুলাই অর্থনীতি বিভাগ খোলা হয়। অনুষ্ঠানে বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী এবং অন্যান্য বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর