২ অক্টোবর, ২০২২ ২২:৩০

চবিতে নাঙ্গলকোটের শিক্ষার্থীদের নেতৃত্বে রায়হান-সাদিয়া

চবি প্রতিনিধি

চবিতে নাঙ্গলকোটের শিক্ষার্থীদের নেতৃত্বে রায়হান-সাদিয়া

আব্দুল্লাহ আল রায়হান ও সাদিয়া ফারজানা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কুমিল্লার নাঙ্গলকোটের শিক্ষার্থীদের সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ব্যাংকি অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের আব্দুল্লাহ আল রায়হানকে সভাপতি এবং হিসাববিজ্ঞান বিভাগের সাদিয়া ফারজানাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। 

রবিবার (২ অক্টোবর) সকাল ১১টায় নগরের একটি রেস্টুরেন্টে নতুন এ কমিটি ঘোষিত হয়। 

সংগঠনটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে চবি লোকপ্রশাসন বিভাগের প্রফেসর মো. রুহুল আমিন বলেন, শিক্ষার্থীরা সুশিক্ষার পাশাপাশি ভালো মানুষ হবে। নিজে আলোকিত হয়ে অন্যকে আলোকিত করবে। তবেই জাতীয় উন্নয়ন সম্ভব হবে। 

চবি পরিসংখ্যান বিভাগের খালেদ সাইফুল্লাহ বলেন, একবিংশ শতাব্দীর প্রযুক্তির উৎকর্ষতার তালে তাল মিলিয়ে চলতে আমাদের প্রত্যেককে পড়ালেখার পাশাপাশি অন্যসব ক্ষেত্রে নিজেদের দক্ষ করা অত্যন্ত জরুরি। সুতরাং, সময় থাকতে এসব সাধন করতে হবে।

এসময় অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক  মো. রুহুল আমিন,  টিচার্স ট্রেনিং কলেজ চট্টগ্রামের প্রশিক্ষক শামসুদ্দিন শিশিরসহ আরো অনেক গুণীজন এবং সাধারণ শিক্ষার্থীরা। 

নতুন কমিটির সভাপতি আব্দুল্লাহ আল রায়হান এবং সাধারণ সম্পাদক সাদিয়া ফারজানা সংগঠনের সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। 

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পড়ুয়া নাঙ্গলকোট উপজেলার ছাত্রছাত্রীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক, সহযোগিতা, ভ্রাতৃত্ববোধ ও সবাইকে একসঙ্গে নিয়ে চলার মূল লক্ষ্য নিয়ে ২০০৫ সালে নাঙ্গলকোট স্টুডেন্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (এনএসএসিইউ) প্রতিষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর