১১ জানুয়ারি, ২০২৩ ০৭:২৪

সিরাজগঞ্জে আইএসইউ'র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে আইএসইউ'র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সিরাজগঞ্জে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

সিরাজগঞ্জের কাজিপুরে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার (০৯ জানুয়ারি) বেলা ১২টায় কাজিপুর আল-জামিয়াতুল মাদানিয়া মাদ্রাসা প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রাজ্জাক, সোনামুখী ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহ্জাহান আলী, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির এডমিশন ডিরেক্টর গিয়াস উদ্দিন, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী, স্ট্যান্ডার্ড গ্রুপের উপ-ব্যবস্থাপক মো. রুহুল আমিন, ব্যবস্থাপক মো. সরকার কবিরসহ প্রমুখ ।

বক্তারা বলেন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি মানবিক কাজগুলোর সাথে সবসময় নিজেদের সম্পৃক্ত রাখার চেষ্টা করছে । প্রতিবছরের মতো এবারেও সিরাজগঞ্জের কাজিপুর, সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় শীতে বিপর্যস্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এ বিশ্ববিদ্যালয় । 

হততাকপব, গত ৯ জানুয়ারি দিনব্যাপী সিরাজগঞ্জের কাজিপুর, সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় ৫ হাজার কম্বল, ১১০০ লেপ ও ১০ হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর