২৮ মে, ২০২৩ ১০:২৯

গুচ্ছ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় জবি ছাত্রলীগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

গুচ্ছ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় জবি ছাত্রলীগ

ছবি- বাংলাদেশ প্রতিদিন

গুচ্ছভুক্ত ২২টি সাধারণ ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষায় সাধারণ শিক্ষার্থীদের সহায়তায় পাশে দাঁড়িয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা (জবি) ছাত্রলীগ। 

শনিবার (২৭ মে) সারাদেশে থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য বিশুদ্ধ খাবার পানি সরবরাহ, তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন এবং শিক্ষার্থীদের ব্যাগ, মোবাইল, ঘড়িসহ অন্যান্য মূল্যবান সামগ্রী সংরক্ষণের ব্যবস্থা করা হয় ছাত্রলীগের পক্ষ থেকে। পাশাপাশি শিক্ষার্থীদের জরুরি প্রয়োজনে ফ্রি 'জয় বাংলা বাইক সার্ভিস' প্রদান করে এই ছাত্র সংগঠনটি।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য বরাবরের মত এবারেও নানা সহায়তা মূলক কার্যক্রম নিয়ে হাজির হয়েছে। এ সেবা কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে। 

তিনি আরও বলেন, এবারের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীদের জন্য শুভ কামনা। মেধার ভিত্তিতে যারা ভর্তিতে যোগ্য হিসেবে বিবেচিত হবে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অগ্রীম অভিনন্দন ও শুভেচ্ছা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর