Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০১৯ ১৯:৪৮
আপডেট : ১৩ মে, ২০১৯ ২০:৫৫

ধর্ষণের হুমকিদাতা সেই ছাত্রলীগ নেতাকে গ্রেফতারে আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ধর্ষণের হুমকিদাতা সেই ছাত্রলীগ নেতাকে গ্রেফতারে আল্টিমেটাম

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসককে ধর্ষণের হুমকিদাতা দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরীকে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা। 

সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করে উইমেন্স হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন। এসময় সংবাদ সম্মেলনে সারোয়ারকে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়। 

জানা যায়, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক নাজিফা আনজুম নিশাতকে ধর্ষণের হুমকি এবং কর্তব্যরত চিকিৎসক ও কর্মচারীদের লাঞ্ছণাকারী দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে মামলা গ্রহণ ও তাকে গ্রেফতারের দাবিতে কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে আগামীকাল মঙ্গলবার সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত সিলেট বিভাগের সব মেডিকেলে কর্মবিরতি। সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ। 

এছাড়া একই দিন তারা বিএমএ সভাপতি ও সাধারণ সম্পাদক, সিভিল সার্জন, উপ-পরিচালক (স্বাস্থ্য), পুলিশ কমিশনার ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান। এছাড়া বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত সিলেট বিভাগের সকল বিশেষজ্ঞ ডাক্তারের প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখার আহ্বান জানান ইন্টার্ন চিকিৎসকরা।

সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা করেন ডা. ইফাত আরা চৌধুরী। 

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার এক সহকর্মীকে নিয়ে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করাতে যান ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী। এসময় চিকিৎসা দিতে দেরি হয়ে যাচ্ছে এমন অভিযোগে দায়িত্বরত চিকিৎসকদের সাথে বাকবিতণ্ডায় জড়ান তিনি। তার হাতে কর্তব্যরত চিকিৎসক ও কয়েকজন কর্মচারী লাঞ্ছিত হন বলে অভিযোগ ওঠে। এছাড়া ইন্টার্ন চিকিৎসক নাজিফা আনজুম নিশাত অভিযোগ করেন এসময় তাকে ছাত্রলীগ নেতা সারোয়ার ধর্ষণ ও হত্যার হুমকি দেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য