১৪ জুন, ২০১৯ ২১:৫৮

সিলেটে সেই দুদু হত্যার ঘটনায় মামলা, আসামি ২৭

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে সেই দুদু হত্যার ঘটনায় মামলা, আসামি ২৭

সিলেট নগরীর বনকলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী দুদু মিয়াকে গণপিটুনিতে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তার ভাই জুয়েল খান বাদী হয়ে নগরীর বিমানবন্দর থানায় ৭ জনের নামোল্লেখ এবং অজ্ঞাত আরো ১৫-২০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছেন।

নগরীর বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাতে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে। মামলায় কাদের নামোল্লেখ করা হয়েছে, এমন প্রশ্নে ওসি বলেন, ‘আসামিদের গ্রেফতারের স্বার্থে আমরা তাদের নাম প্রকাশ করছি না।’

প্রসঙ্গত, গত বুধবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর বনকলাপাড়া মসজিদে ডাকাত ঢুকেছে বলে মাইকে ঘোষণা দেয়া হয়। পরে স্থানীয়রা দুদু মিয়াকে ধরে গণপিটুনি দেন। এতে তার মৃত্যু হয়। দুদু মিয়া হবিগঞ্জের আজমিরিগঞ্জ উপজেলার জলশোকা গ্রামের মৃত তমিল খানের ছেলে। বর্তমানে তিনি বনকলাপাড়ার একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। দুদু মিয়ার বিরুদ্ধে নগরীর সুবিদবাজার নূরানী আবাসিক এলাকায় খালার বাসায় বেড়াতে আসা এক তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ রয়েছে। ওই ঘটনায় দায়েরকৃত মামলায় তিনি কয়েকদিন আগে জেল থেকে ছাড়া পান। তার বিরুদ্ধে ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তার ভাই হাসিম খান দাবি করেন, দুদু মিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করে ডাকাতির নাটক সাজানো হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর