শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৯ ২০:৫৩

সাবেকদের নিয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সাবেকদের নিয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভা

সদ্য সাবেক কমিটির নেতাদের নিয়ে প্রথম সভা করলেন সিলেট মহানগর আওয়ামী লীগের নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক। 

সোমবার বিকেলে সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিলে অংশ নেওয়ার প্রস্তুতি হিসেবে এ সভা অনুষ্ঠিত হয়। 

গত ৫ ডিসেম্বর সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও অধ্যাপক জাকির হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। একই সাথে বিলুপ্ত করা হয় আগের কমিটি। নতুন দায়িত্ব পাওয়ার ৪ দিনের মধ্যে সদ্য বিলুপ্ত কমিটির নেতাদের নিয়ে বৈঠক ডাকেন নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক।
 
বৈঠকে কেন্দ্রীয় কাউন্সিলে সিলেট মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ৩৬ জন কাউন্সিলর অংশ নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কাউন্সিলর হিসেবে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া গত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সম্পাদকমন্ডলীর সদস্যদের চূড়ান্ত করা হয়।

সভায় সদ্য বিলুপ্ত কমিটির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট রাজ উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা আবদুল খালিক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ চন্দ্র দাশ, আজহার উদ্দিন জাহাঙ্গীর প্রমুখ। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য