শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৯ ১৯:৫৭

বিএনপির সেই নেতারা এবার জামিন পেলেন নিম্ন আদালতে

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

বিএনপির সেই নেতারা এবার জামিন পেলেন নিম্ন আদালতে

সিলেট নগরীর কোতোয়ালী থানায় দায়েরকৃত পুলিশি অ্যাসল্ট মামলায় এবার নিম্ন আদালত থেকেও জামিন পেয়েছেন বিএনপি ও অঙ্গসংগঠনের ২৯ নেতাকর্মী। এর আগে গত ১২ নভেম্বর তারা হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের জামিন নিয়েছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় মঙ্গলবার দুপুরে সিলেট মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করে ফের জামিন প্রার্থনা করেন এসব নেতাকর্মী। শুনানি শেষে বিচারক আব্দুল কাসেম তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি মাহবুবুল হক চৌধুরী জানান, ‘নিম্ন আদালত থেকে আমরা স্থায়ী জামিন পেয়েছি।’

জামিনপ্রাপ্তদের মধ্যে সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাউল কবির মিফতা, জেলা বিএনপির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মতিউল বারী খোরশেদ, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক প্রমুখ রয়েছেন।

এদিকে, আদালতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে সিটি মেয়র ও বিএনপির নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাইয়ুম চৌধুরী প্রমুখ নেতারা দেখা করেন।

প্রসঙ্গত, গত ৯ নভেম্বর সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপি, যুবদল ও ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা। মিছিলে পুলিশ লাঠিচার্জ করে। ওইদিন রাতে বিএনপির ৩০ নেতাকর্মীর নামোল্লেখ করে এবং অজ্ঞাত ৭০-৮০ জনের বিরুদ্ধে মামলা করে পুলিশ।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

close