শিরোনাম
প্রকাশ : ৪ জানুয়ারি, ২০২১ ১৫:২৬
প্রিন্ট করুন printer

কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে ছাত্রলীগের জন্মদিন পালন করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ সোমবার বেলা ১১টায় এ কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেক কেটে পরবর্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সদস্য ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ।

এসময় উপস্থিত ছিলেন মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ লিপন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাজু আহমেদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাইফুল আলম, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এম নোমান, মামুন রেজা, টিটু সাহা, রাজন দেব, সুজন দেবনাথ, জুয়েল খান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মাছুম আহমদ, মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রিজওয়ান আজাদ চৌধুরী ইফাজ, সাংগঠনিক সম্পাদক রাশেদ মিয়, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা  রিফাত আহমেদ, নুর উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর