২০ জুন, ২০২১ ০৭:০২

সিলেটে ট্রিপল মার্ডারের পর 'জোড়া খুন'

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে ট্রিপল মার্ডারের পর 'জোড়া খুন'

সিলেটের গোয়াইনঘাটে ‘ট্রিপল মার্ডার’র পর এবার ‘জোড়া খুন’র ঘটনা ঘটেছে ওসমানীনগরে। ঘরের ভেতর থেকে স্কুলশিক্ষিকার গলাকাটা ও গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ১২টার পর ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়াইরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোয়াইরগাঁও’র বাসিন্দা ডা. বিজন ভ‚ষন দে’র স্ত্রী, সোয়াইরগাঁও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা তপতী রানী দে (৬০) ও বাড়ির গৃহকর্মী গৌরাঙ্গ বৈদ্য। 

পুলিশ জানায়, তপতী রানী দে’র স্বামী ও ছেলে উভয় চিকিৎসক। স্বামী ও ছেলের সাথে তিনি সোয়াইরগাঁও বসবাস করতেন। শনিবার বিকেলে স্বামী ও ছেলে চেম্বারে প্র্যাকটিসে চলে যান। রাতে বাড়ি ফিরে স্বামী বিজন ভূষন দে ডাকাডাকি করলেও ভেতর থেকে কোন সাড়া পাননি। কেউ দরজাও খুলে দেয়নি। পরে পুলিশে খবর দেয়া হয়। 

রাত ১২টার দিকে ওসমানীনগর থানার এসআই নাজমুল হুদা ঘরের বাথরুমের জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তপতী দে’র গলাকাটা লাশ ও গৃহকর্মী গৌরাঙ্গের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পুলিশের ধারণা সন্ধ্যার পর এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক জানান, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি। পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে। 

প্রসঙ্গত, গত বুধবার সকালে সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে এক নারী ও তার দুই শিশু সন্তানের গলাকাটা ও কোপানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। এসময় আহত অবস্থায় উদ্ধার করা হয় ওই নারীর স্বামী হিফজুর রহমানকে। শনিবার হিফজুরকে ট্রিপল মার্ডারের ঘটনায় গ্রেফতার দেখানো হয়েছে। পূর্বাপর ঘটনা ও আলামত থেকে পুলিশ নিশ্চিত হয়েছে হিফজুরই তার স্ত্রী আলেমা বেগম এবং শিশু সন্তান মিজানুর রহমান ও আনিশাকে কুপিয়ে খুন করেছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর