শিরোনাম
প্রকাশ : ২৬ জুলাই, ২০২১ ১৫:৪৯
প্রিন্ট করুন printer

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক ৭

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক ৭
Google News

সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে কথিত সাংবাদিকসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত রবিবার দিনভর অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে শাহপরাণ (রহ.) থানায় ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৫, ২৬, ২৯, ৩১, ৩৩ ও ৩৫ ধারায় মামলা করেছে।

আটককৃতরা হলো সিলেট নগরীর মেন্দিবাগ এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে আশফাকুর রহমান (৩২), শাহপরাণ (রহ.) থানাধীন পীরেরচক এলাকার মৃত উস্তার আলীর ছেলে আলা উদ্দিন আলাল (৪৭), গোলাপগঞ্জের মজিদপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে রেজা হোসাইন (২০), গোলাপগঞ্জের আওই বানীগ্রামের মোবারক আলীর ছেলে সোহেল আহমদ, গোলাপগঞ্জের বাঘীরঘাট গ্রামের মৃত আশাব আলীর ছেলে আবুল কাশেম (৩৫), কুচাই পশ্চিমভাগ গ্রামের ইউনুছ আলীর ছেলে রাজন আহমদ (২৮) ও শহরতলীর এয়ারপোর্ট থানাধীন আটপিয়ারি গ্রামের আলতাফ হোসেনের ছেলে মোক্তার হোসেন মান্না (২৮)।

র‌্যাব জানায়, গত ২৩ জুলাই রাতে বার্ষিক সংস্কার ও উন্নয়ন কাজের জন্য সিলেট নগরীর শেভরনের গ্যাসফিল্ডে আলোকশিখা দেখা যায়। ওই রাতে কতিপয় ফেসবুক পেজ ও একাউন্ট থেকে ঢাকার একটি অগ্নিকাণ্ডের ছবি পোস্ট করে অগ্নিকাণ্ডের গুজব ছড়ানো হয়। এরপর র‍্যাব অভিযান চালিয়ে গুজব প্রচারকারী ৭ জনকে আটক করে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর