২৪ জুন, ২০২২ ১৪:১৫

কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলের

সিলেট ব্যুরো :

কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলের

প্রতীকী ছবি

সিলেটের কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়াও এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ শুক্রবার ভোরে তেলিখাল এলাকায় দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার ভোরে সিএনজিচালিত অটোরিকশা যোগে সিলেট যাচ্ছিলেন উপজেলার ইসলামপুর গ্রামের অ্যাংরাজ মিয়ার পরিবারের ৫ সদস্য। উপজেলার তেলিখালে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা খায় তাদের অটোরিকশা। এসময় অটোরিকশা গাড়িটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে অ্যাংরাজ মিয়ার স্ত্রী হনুফা বেগম (৪২) ও তার ছেলে শফিকুল ইসলাম (৫) মারা যান। এছাড়া গাড়ির চালকসহ ওই পরিবারের আরও ৩ সদস্য গুরুতর আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলেও নিহতদের লাশ ময়নাতদন্তে আপত্তি জানিয়েছে পরিবার। এ ব্যাপারে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়েজ আহমদ বলেন, এটা একটি মর্মান্তিক দুর্ঘটনা। মা-ছেলে ঘটনাস্থলেই মারা গেছেন। আর তাদের পরিবারের আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর