২৬ জুন, ২০২২ ১৯:৪০

সিলেটে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

সিলেটে পূর্ব শত্রুতার জের ধরে এক বৃদ্ধকে কুপিয়ে ও মারপিট করে হত্যার ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত ১২টার দিকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

রবিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- সিলেটের গোয়াইনঘাট উপজেলার গোয়াইন গ্রামের ছয়ফুল আলমের ছেলে সুহেল মিয়া, একই গ্রামের চেরাগ আলীর ছেলে শাহনুর মিয়া ও পিরিজপুর গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে বিলাল উদ্দিন।

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোয়াইন গ্রামের নয়ান নমশূদ্রের ছেলে অরেশ নমশূদ্রকে (৬৬) সুহেল, শাহনুর ও বিলাল উদ্দিনসহ কয়েকজন কুপিয়ে ও পিঠিয়ে গুরুতর আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে রাত দেড়টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের মেয়ে বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় এজহারনামীয় তিন আসামীকে গত শনিবার দিবাগত গভীররাতে গ্রেফতার করা হয়।  

সিলেট জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান জানান, পুলিশ একদিকে বন্যার্তদের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছে। অন্যদিকে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণেও কাজ করছে। প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আত্মগোপনে থাকা অরেশ নমশূদ্র হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর