২১ মে, ২০২৪ ২০:৪৬

সিলেটে দুইটিতে আওয়ামী লীগ ও একটিতে বিএনপি নেতা জয়ী

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে দুইটিতে আওয়ামী লীগ ও একটিতে বিএনপি নেতা জয়ী

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মঙ্গলবার সিলেটের তিনটি উপজেলায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে নির্বাচনে তিনটির মধ্যে দুইটিতে আওয়ামী লীগ ও একটিতে বিএনপি নেতারা বিজয়ী হয়েছেন। আর একটিতে বিজয়ী হয়েছেন বিএনপি থেকে বহিষ্কৃত নেতা। বিভিন্ন প্রার্থীর কাছ থেকে এই ফলাফল পাওয়া গেছে। 

গোয়াইনঘাট উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ফারুক আহমদকে পরাজিত করে বিজয়ী হয়েছেন জেলা বিএনপির বহিষ্কৃত কোষাধ্যক্ষ শাহ আল স্বপন। ঘোড়া প্রতীকে তিনি পেয়েছেন ৪৫ হাজার ৬৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক আহমদ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৭৭০ ভোট। 

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আহমদকে পরাজিত করে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাক মজির উদ্দিন। আনারাস প্রতীকে মজির উদ্দিনের প্রাপ্ত ভোট ২৮ হাজার ৭১৮। আর মোটরসাইকল প্রতীকে শামীম পেয়েছেন ২১ হাজার ৯১১ ভোট। 

জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে ৩৭ হাজার ৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী যুক্তরাষ্ট্র প্রবাসী আবদুল গফ্ফার চৌধুরী কাপপিরিচ প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৯৫৬ ভোট। 


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর