শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০১৯ ১৮:১১

'পিসি ও এক্সেস রোডের কার্পেটিং ঈদের আগে শেষ করা হবে'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'পিসি ও এক্সেস রোডের কার্পেটিং ঈদের আগে শেষ করা হবে'

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আগ্রাবাদ সংযোগ সড়ক ও পোর্ট কানেকটিং সড়কের কাজ নিয়মিত মনিটরিং করা হচ্ছে। নগরীর এ ব্যস্ততম আগ্রাবাদ সংযোগ সড়কের বেপারীপাড়া থেকে পোর্ট কানেকটিং রোড়ের দক্ষিণাংশ এবং পোর্ট কার্নেকটিং রোড়ের নিমতলা থেকে ওয়াপদা পর্যন্ত রাস্তার পূর্বাংশ ঈদের আগে কাপেটিং লেয়ারের কাজ শেষ করা হবে।  

সোমবার দুপুরে চসিক কনফারেন্স হলে নাগরিক উদ্যোগ এর নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। এ সময় নাগরিক উদ্যোগের আহবায়য়ক খোরশেদ আলম সুজন চসিক মেয়রের কাছে ১৪টি দাবি উত্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন নাগরিক উদ্যোগ এর হাজী মো. ইলিয়াছ, মো. কামাল মেম্বার, হাজী হোসেন কোম্পানী, হাবিবুর রহমান, নিজাম উদ্দিন, আব্দুল আজিম, এজাহারুল হক প্রমুখ।

সিটি মেয়র বলেন, ‘আপনাদের দাবিগুলো যৌক্তিক এবং অত্যন্ত সময়োপযোগী। একটি আধুনিক ও বসবাসযোগ্য নগর গড়তে এই দাবিগুলোর  গুরুত্ব রয়েছে। চসিক এই দাবি দাওয়ার মধ্যে অধিকাংশ দাবির কাজ ইতোমধ্যে শুরু করা হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে এর দৃশ্যমান পরিবর্তন দেখা যাবে।

সিটি মেয়রকে উদ্দেশ্য করে খোরশেদ আলম সুজন বলেন, আপনি এই নগরীর অভিভাবক। সফলতা আর ব্যর্থতার সকল দায়ভার আপনার উপর। আপনার দায়িত্ব পালনে আমাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে। আপনি নাগরিক দুর্ভোগগুলো অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করুন।  

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য