২৩ জুলাই, ২০১৯ ২২:৪৫

ছেলেধরা সন্দেহ এবার চট্টগ্রামে গণপিটুনির শিকার মা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ছেলেধরা সন্দেহ এবার চট্টগ্রামে গণপিটুনির শিকার মা

নিজের শিশুকে নিয়ে বাইরে বের হয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়েছেন এক মা। পরে কয়েকজন যুবকের সহায়তায় একটি দোকানে ঢুকে কোনোমতে প্রাণে বাঁচেন মা সালমা জাহান। 

আজ চট্টগ্রাম নগরীর বন্দর থানার ইপিজেড ২নং পকেট গেইট মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হয়ে পড়ে।

মোহাম্মদ ইব্রাহিম বলেন, ছেলেধরা সন্দেহে এক পথচারী ওই নারীকে মারধর করে। একপর্যায়ে কয়েকজন যুবকের সহায়তায় জে এফ মেডিকেল হল নামে পাশের ফার্মেসিতে ঢুকে পড়ে। জনতা দোকানের ভিতরেও ঢুকে মারধরের চেষ্টা চালায়। একপর্যায়ে আমরা দোকানের শাটার বন্ধ করে দিতে বাধ্য হই। তখন মালিক-কর্মচারীর সহায়তায় ওই নারীকে পুলিশের হাতে তুলে দিই। পরবর্তীতে জানতে পারি ওই নারীর সঙ্গে থাকা ছেলেটি তারই সন্তান। 

তিনি বলেন, সালমা জাহান একটি গার্মেন্টসের সুইং অপারেটর। একই এলাকার বাসিন্দা ওই নারী নিজের শিশুকে নিয়ে কোনো কাজে বের হয়েছিলেন।

অন্যদিকে ছেলেধরা সন্দেহে সাম্প্রতিক কয়েকটি হতাহতের ঘটনার প্রেক্ষিতে সোমবার সরকারের পক্ষ থেকে সতর্কতা উচ্চারণ করে একটি বিবৃতি দেওয়া হয়েছে। এতে বলা হয়, সন্দেহজনক ঘটনা অথবা গুজবের ভিত্তিতে কোনো নিরীহ মানুষকে হত্যা করা শাস্তিযোগ্য অপরাধ। নিজের হাতে আইন তুলে না নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে জানানোর জন্য অনুরোধ জানানো হয়েছে। এ ধরনের পরিস্থিতিতে ৯৯৯ নম্বরে কল করে পুলিশের সহায়তা নেওয়ারও পরামর্শ দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর