শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৫০

অবৈধ দখলদারদের সাতদিনের আল্টিমেটাম চসিকের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

অবৈধ দখলদারদের সাতদিনের আল্টিমেটাম চসিকের

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মালিকানাধীন স্থাবর-অস্থাবর সম্পদ অবৈধভাবে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের বেদখলে থাকা জায়গা আগামী সাতদিনের মধ্যে ছেড়ে দিতে আল্টিমেটাম দেওয়া হয়েছে। একই সঙ্গে অবৈধ দখলদারের তথ্য দিলে পুরস্কার দেওয়ার ঘোষণাও দেওয়া হয়েছে। 

রবিবার চসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা (উপ-সচিব) মুফিদুল আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ আল্টিমেটাম দেওয়া হয়। এ সংক্রান্ত তথ্য আদান-প্রদানে দুটি ফোন নাম্বারও দেওয়া হয়েছে।

প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম বলেন, ‘নানাভাবে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান চসিকের জায়গা দখল করে আছে। এসব সম্পদ উদ্ধারে উদ্যোগ নেয়া হয়েছে। এ ব্যাপারে তথ্য প্রদানকারীকে পুরস্কার প্রদান ও তার পরিচয় গোপন রাখা হবে।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘চসিকের মালিকানাধীন যে সব স্থাবর-অস্থাবর সম্পত্তি বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের অবৈধ দখলে রয়েছে তাদেরকে এই নোটিশ প্রকাশের ৭ (সাত) দিনের মধ্যে অবৈধ দখল ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় সিটি কর্পোরেশন কর্তৃক উচ্ছেদের মাধ্যমে অবৈধ দখলমুক্ত করা হবে এবং অবৈধ দখলদার হতে ক্ষতিপূরণ আদায় করা হবে। 

তাছাড়া অবৈধ দখল সংক্রান্ত যে কোনো তথ্য চসিক বরাবর জানানোর জন্য বলা হয়। তথ্য সরবরাহকারীকে উপযুক্ত পুরস্কার দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়। তথ্য সরবরাহকারীর নাম ও ঠিকানা গোপন রাখা হবে। তথ্য দেওয়ার ঠিকানা- ‘জনাব মো. কামরুল ইসলাম চৌধুরী, এস্টেট অফিসার (চসিক)। (ফোন: ০২৪ ১৩৬০২৭৩ মোবাইল : ০১৭১১ ৫৮৫১৯৫)।

বিডি প্রতিদিন/আবু জাফর 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর