শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ২০:২২
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২১ ২২:৫৮
প্রিন্ট করুন printer

সাধারণ ছুটি ঘোষণা না করাকে ‘ষড়যন্ত্র’ হিসেবে দেখছেন ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সাধারণ ছুটি ঘোষণা না করাকে ‘ষড়যন্ত্র’  হিসেবে দেখছেন ডা. শাহাদাত
ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের দিন সাধারণ ছুটি ঘোষণা না করাকে ‘ষড়যন্ত্র’ হিসেবে দেখছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। 

রবিবার উত্তর পতেঙ্গা, দেয়ানবাজার এবং বক্সিরহাট এলাকায় গণসংযোগকালে তিনি এ শঙ্কার কথা জানান।

গণসংযোগকালে ডা. শাহাদাত হোসেন দাবি করেন- বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধিনে কোন নির্বাচনে ভোটারদের আস্থা নেই। ভোটাররা কেন্দ্র বিমুখ হয়ে পড়ছে। ভোটার উপস্থিতি বাড়ানোর জন্য সাধারণ ছুটি ঘোষণাসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা প্রয়োজন। অথচ সাধারণ ছুটি ঘোষণা না করে সরকার ভোটারদের কেন্দ্র বিমুখ করার জন্য ষড়যন্ত্র করছে।

বিএনপি মনোনীত এ প্রার্থী উত্তর পতেঙ্গা ওয়ার্ডের চড়ি হালদার মোড় থেকে গণ সংযোগ শুরু করে ধুমপাড়া, কাঠগড় দলীয় কার্যলয়ের মোড়, কাঠগড় বাজার, জিএম কোম্পানী গেইট হয়ে স্টিল মিল বাজারে শেষ করে। দেওয়ান বাজার ওয়ার্ডের দিদার মার্কেট থেকে শুরু হয়ে খলিফা পট্টি, মাষ্টারপোল, কোরবানীগঞ্জ, বলুয়ার দীঘিরপাড়ের মোড়ে গিয়ে শেষ করে। বক্সিরহাট ওয়ার্ডের ফুলের দোকান থেকে শুরু হয়ে পইলাপুল, মধ্য চাকতাই রোড়, পুরান চাক্তাই রোড়, রেড়া মার্কেট, নতুন চাক্তাই, চাউল পট্টি, রাজাহাখালি, বিশ্বরোড়, ফিশারী হয়ে সিবিচ কলোনী গিয়ে গণসংযোগ শেষ করে। 

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো: মিয়া ভোলা, ইয়াছিন চৌধুরী লিটন প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর