২৪ জানুয়ারি, ২০২১ ২০:৪৫

নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সন্ত্রাসী জড়ো করছে: এস এম কামাল

অনলাইন ডেস্ক

নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সন্ত্রাসী জড়ো করছে: এস এম কামাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগ নির্বাচনে বিশ্বাস করে। ক্ষমতা পরিবর্তনের পথ হচ্ছে নির্বাচন। আমরা জনগণের রায়কে মেনে নিতে চাই। কিন্তু পরাজয় নিশ্চিত জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য, নির্বাচনে মানুষের মাঝে ভীতি সৃষ্টি করার জন্য বিএনপি জামায়াত, শিবির ও বিএনপির সন্ত্রাসীদের জড়ো করছে। প্রশাসনকে আহ্বান জানাবো, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।  

রবিবার রাতে নগরের বহদ্দারহাটে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে এমন অভিযোগ করেন তিনি।

এস এম কামাল হোসেন বলেন, বিএনপির সাংগঠনিক কোনো ভিত্তি নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত জনগণ তাদের ইতিহাস ভুলেনি। অত্যাচার, নির্যাতন, গুম, খুন, ধর্ষণ, লুটপাটের ইতিহাস ভুলেনি। তাদের সময়ে দেশ জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল। দুর্নীতিবাজদের দেশে পরিণত হয়েছিল।

ব্রিফিংয়ে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর