২৫ জুলাই, ২০২১ ১৬:৩২

পটিয়ার কোলাগাঁওয়ে ক্রীড়া ও সুরক্ষা সামগ্রী বিতরণ যুবলীগ নেতা বদিউলের

অনলাইন প্রতিবেদক

পটিয়ার কোলাগাঁওয়ে ক্রীড়া ও সুরক্ষা সামগ্রী বিতরণ যুবলীগ নেতা বদিউলের

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি ও সরকারের বিভিন্ন সহযোগিতামূলক কার্যক্রমের তথ্য তুলে ধরে প্রচারণা এবং সুরক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। 

তরুণদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। এসময় বদিউল আলম জনগণকে জরুরি যে কোনো সেবা যেমন: অ্যাম্বুলেন্স, মেডিকেল, ডাক্তারি সেবার জন্য '৯৯৯' ও জরুরি খাদ্যের প্রয়োজনে '৩৩৩' নাম্বারে কল করার পরামর্শ দেন। 

যুবলীগ নেতা বদিউল আলম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য পর্যাপ্ত খাদ্য শস্য মজুদ রেখেছেন। চিকিৎসা ব্যবস্থাপনা জন্য দিন-রাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। ৩০ বছর বয়সী সকল নাগরিকে ভ্যাকসিন রেজিস্ট্রেশন করার অনুরোধ জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল নাগরিকের জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের এই আপদকালীন সময়ে জনগণের পাশে থাকার আহ্বান জানান।  

কে.এফ.এন.সি ক্লাবের তরুণ খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী তুলে দিয়ে বদিউল আলম বলেন, দেশকে এগিয়ে নিতে হলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হলে যুব সমাজকে মাদক মুক্ত যুব সমাজ গড়ে তুলতে হবে। 

এসময় উপস্থিত ছিলেন কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হারুন, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম সাইফু, কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নূর হোসাইন, আহমদুল হক, মীর কাসেম, মনিরুজ্জামান, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, খলিল মীর ডিগ্রি কলেজের সাবেক সাধারণ সম্পাদক আবদুল আল-মনি, কোলাগাঁও এফ.এন.সি ক্লাবের সহ-সভাপতি মো. শাহাজান, সাধারণ সম্পাদক মহসিন মিন্টু, ক্রীড়া সম্পাদক আইয়ান, প্রচার সম্পাদক মানিক প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর