শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২১ ২০:৩৩
প্রিন্ট করুন printer

পটিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পটিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা
Google News

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, দোয়া মাহফিল, আলোচনা সভা এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে পটিয়ার ৭৫ পরবর্তী ছাত্রলীগ নেতৃবৃন্দ। আজ শনিবার পটিয়ার হযরত শাহচান্দ আউলিয়া আলিয়া মাদ্রাসার এতিমখানা ও হেফজখানায় এ আয়োজন করা হয়।

অবিভক্ত বৃহত্তর পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দীন আহমেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৫ পরবর্তী পটিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও পটিয়া উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডিএমজমির উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি মুক্তিযোদ্ধা শামসুদ্দীন আহমেদ বলেন, স্বাধীনতা পরবর্তীতে আমার সৌভাগ্য হয়েছিল বঙ্গবন্ধুর সরাসরি নির্দেশনায়  দেশ গঠনের কাজে অংশ নেওয়ার। বঙ্গবন্ধু ছিলেন উদার মনের একজন মহান নেতা।

প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বলেন, বঙ্গবন্ধু ছাত্র বয়সে মানুষের জন্য দেশের জন্য বাঙ্গালী অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম নিজেকে নিয়োজিত করেছিলেন। বার বার পাকিস্তানি জান্তা সরকারের হুলিয়া, আটক নির্যাতনের শিকার হয়েছেন। তার সকল ত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে দেশের স্বাধীনতা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর