২৬ নভেম্বর, ২০২১ ২১:৩৫

চট্টগ্রামে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে খুন

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন খাজা রোডের খালাসী পুকুর পাড় এলাকায় সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণের জন্য স্পিডব্রেকার তৈরি করে স্থানীয় লোকজন। ওই স্পিডব্রেকার কাঁচা হওয়ায় যান চলাচলে বাধা দেয় তারা। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন কাঠ ব্যবসায়ীরা। এর জের ধরে তারা ক্রিকেট ব্যাট দিয়ে পেটান মো. ইয়াকুব আলী নামে এক ব্যক্তিকে। বৃহস্পতিবার রাতে নগরীর চান্দগাঁও থানাধীন খাজা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

সিএমপি’র উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার আরাফাতুল ইসলাম বলেন, বৃহস্পতিবার খালাসী পুকুর পাড়ে সড়ক দুর্ঘটনা এড়ানোর জন্য রাস্তায় স্পিডব্রেকার তৈরি করা হয়। ওই স্পিডব্রেকার কাঁচা হওয়ায় কাঠ ব্যবসায়ীদের সাময়িক গাছের গাড়ি না চালাতে অনুরোধ করেন। এ নিয়ে স্থানীয় কয়েকজন কাঠ ব্যবসায়ীর সাথে ইয়াকুবের ঝগড়া হয়। এক পর্যায়ে ক্রিকেট ব্যাট দিয়ে ইয়াকুবের মাথায় আঘাত করে। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চান্দগাঁও থানার ওসি মাঈনুর রহমান বলেন, ‘কাঁচা স্পিডব্রেকারের উপর দিয়ে গাড়ি চলাচলে বাধা দেওয়ায় ইয়াকুবের ওপর হামলা চালানো হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইয়াকুব, নাবিল এবং শামী নামে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর