৭ ডিসেম্বর, ২০২১ ১৯:২২

চট্টগ্রামে ড্রেনে পড়ে কিশোর নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ড্রেনে পড়ে কিশোর নিখোঁজ

চট্টগ্রাম নগরে ভূমি অফিসের সামনের ড্রেনে পড়ে নিখোঁজ হল মো. কামাল (১৪) নামে এক কিশোর। গত সোমবার বিকালে নিখোঁজ হলেও মঙ্গলবার সেটি প্রকাশ হয়। বিকাল থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার অভিযান পরিচালনা শুরু করে।     

নিখোঁজ কামাল ষোলশহর স্টেশন এলাকার মো. কাউসারের ছেলে। তার মা মারা গেছেন। চার ভাই-বোনের মধ্যে সবার ছোট। তাদের ঘর-বাড়ি না থাকায় বাবার সঙ্গে ষোলশহর স্টেশনের ফুটপাতে থাকত।

জানা যায়, গত সোমবার বিকাল ৪টায় রাকিব ও কামাল নামের দুই শিশু চান্দগাঁও ভূমি সার্কেল অফিসের পাশে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে যায়। রাকিব উঠে আসতে পারলেও কামাল উঠতে পারেনি। পরে নিখোঁজ শিশুর বাবাকে জানানো হয়। তার বাবা মানসিক     ভারসাম্যহীন হওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিতে পারেনি। পরে মঙ্গলবার বিকাল থেকে শিশুটির খোঁজে উদ্ধার অভিযান শুরু করে আগ্রাবাদ ফায়ার সার্ভিস।  

নিখোঁজ শিশু কামালের বাবা কাউসার বলেন, গত সোমবার বিকালে কামালের বন্ধু রাকিবকে নিয়ে খেলতে বের হয়। পরে শুনি সে ড্রেনে পড়ে পানিতে ভেসে গেছে। তবে কাউকে কিছু বলিনি। নিজে অনেক খোঁজ করেও পাইনি। বিকালে ফায়ার সার্ভিসকে খবর দিই। 

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, শিশুটি গত সোমবার বিকালে ড্রেনে পড়ে যায়। সোমবার বিকালে খবর পেয়ে তিনটি ইউনিট উদ্ধার অভিযান পরিচালনা শুরু করে। একই সঙ্গে ডুবুরি দলও কাজ করছে। তবে ময়লার জন্য কাজ করা কঠিন হয়ে যাচ্ছে।’

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর